1. md.zihadrana@gmail.com : admin :
কুমিল্লা-২ আসনে শফিকুল আলমের গণসংযোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১২:৪৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন
কুমিল্লা-২ আসনে শফিকুল আলমের গণসংযোগ

কুমিল্লা-২ আসনে শফিকুল আলমের গণসংযোগ

স্টাফ রিপোর্টার:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনে ইতিমধ্যে নির্বাচনের গণসংযোগ ও প্রচার প্রচারণা শুরু করে দিয়েছে কুমিল্লা-২ আসনের মনোনয়ন প্রত্যাশি মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আসন বাস্তবায়নের সভাপতি মো.শফিকুল আলম।

বুধবার (২৬ জুলাই, ২০২৩) দিনব্যাপী শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের অগ্রযাত্রাকে আরও গতিশীল করতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এ আসনে মো. শফিকুল আলমের নেতৃত্বে গণসংযোগ করা হয়।গণসংযোগ কালে তিনি হোমনা-মেঘনাবাসীর কাছে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং তিনি মেঘনার অতীত কর্মকাণ্ডের তথ্য সংযুক্ত লিফলেট বিতরণ করেন। গণসংযোগ শেষে কুমিল্লা-২ সংসদীয় আসনের হোমনা-মেঘনা উপজেলা আ’লীগের নেতৃবৃন্দের মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

এ সময় হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মজিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শফিকুল আলম।

অপরাপর ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান আবুল, সাবেক যুগ্ম সচিব মুক্তিযোদ্ধা আলী আহমেদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন শিশির, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন আকাশ সহ হোমনা-মেঘনা উপজেলা আওয়ামী লীগ ও অংঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ ও অন্যরা।

পরে হোমনা উপজেলার সাদ্দাম মার্কেট, সিনাইয়া মোড়, হোমনা পৌরসভা, রামপুর বাজার, দরিচর বাজার, ঘাগুটিয়া, দুলালপুর, রামকৃষ্ণ পুর, চান্দেরচর, কাশিপুর বাজার, ভাষানিয়া, শ্রীপুর, ঘারমোড়া, বাবরকান্দ, মিরাস বাজার, পঞ্চপুটি এলাকায় মোটর সাইকেল ও শতাধিক গাড়ি ভর্তি নেতাকর্মী নিয়ে শোভাযাত্রার মধ্যে দিয়ে লিফলেট বিতরণ সহ সাধারণ জনতার সাথে কুশল বিনিময় করেন। দিনব্যাপী কর্মসূচি শেষ করে মেঘনায় ফিরে আসেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »